তোমার স্তন
- জাহিদুল ইসলাম সবুজ ১৮-০৫-২০২৪

তোমার অল্পবয়েসি স্তনের পরতে পরতে
আমার মৃত্যু।
তোমার স্তনের বোটায় মৃগনাভীর সুগন্ধের পসরা।
তোমার স্তনের দুলুনিতে
ধরণী কেপে ওঠে থেকে থেকে।
স্তনযুগল তোমার খোলা আদিম থাকার সময়,
আমি নেশায় পাগল হয়ে যাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।